Home / National / ১০ মাসের মাথায় নিজ ঘরে মিললো গৃহবধূর মরদেহ

১০ মাসের মাথায় নিজ ঘরে মিললো গৃহবধূর মরদেহ

চট্টগ্রাম নগরীতে বিয়ের ১০ মাসের মাথায় নিজ ঘরে হাত-পা ও গলায় তার পেঁচানো অবস্থায় এক গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনার পর থেকে স্বামী পলাতক রয়েছেন। নিহতের নাম রোজী আক্তার (২০)।

সোমবার সকাল সাড়ে ৭টার দিকে স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে ঝাউতলা ডিজেল কলোনির আবুল কাশেমের ভাড়া বাসা থেকে ওই নারীর মরদেহ উদ্ধার করে পুলিশ।

নিহত রোজী আক্তার উপজেলার খুলশী ঝাউতলা এলাকার বেসরকারি পোর্ট সিটি ইউনিভার্সিটির কর্মচারী ছিলেন। তার স্বামী রেজাউল করিমও (২৮) একই প্রতিষ্ঠানে প্রহরী হিসেবে কর্মরত আছেন। তিনি সীতাকুণ্ড উপজেলার কুমিরা ইউনিয়নের আবুল মনসুরের ছেলে।

খুলশী থানার ওসি প্রণব চৌধুরী জানান, বেসরকারি পোর্ট সিটি ইউনিভার্সিটির কর্মচারী রোজীর সঙ্গে রেজাউলে বিয়ে হয় গত ফেব্রুয়ারি মাসে।

গত মার্চে ঝাউতলা ডিজেল কলোনির আবুল কাশেমের কাছ থেকে ওই বাসা ভাড়ায় ওঠেন তারা। সকালে স্থানীয়দের খবরে ওই বাসা থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

রোজীর মরদেহ হাত-বাঁধা ও গলায় তার পেঁচানো অবস্থায় ছিল। তার মাথায়ও আঘাতের চিহ্ন পাওয়া গেছে। তবে ময়নাতদন্ত রিপোর্ট হাতে পেলে এ বিষয়ে বিস্তারিত জানা যাবে। এ ঘটনার পর থেকে স্বামীকে পলাতক রয়েছেন।

পুলিশের ধারণা, তাকে নির্যাতনের পর হত্যা করা হয়েছে।

অর্থসূচক/এমএস


Source link

About Artho Suchak

Check Also

বিশ্ব ইজতেমার প্রথম পর্ব শুরু ১০ জানুয়ারি

তাবলিগ জামাতের বৃহৎ সমাবেশ বিশ্ব ইজতেমার প্রথম পর্ব গাজীপুরের টঙ্গী তুরাগ তীরে আগামী ১০ জানুয়ারি …

যশোরে গৃহবধূর রহস্যজনক মৃত্যু

নিজস্ব প্রতিবেদক ॥ যশোরে পিংকি খাতুন (১৮) নামে এক গৃহবধূর রহস্যজনক মৃত্যু হয়েছে। খবর পেয়ে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *